1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দুর্নীতি নিয়ে ফেসবুকে পোস্ট, ছাত্রলীগ নেতা বহিষ্কার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

জামালপুরের ইসলামপুর উপজেলায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতিসহ বিভিন্ন অসংগতি নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজ বুধবার সকালে উপজেলার গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতার নাম মো. মোস্তাক আহম্মেদ। তিনি উপজেলার গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ছিলেন।

স্থানীয় ছাত্রলীগ ও প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ছাত্রলীগ নেতা মো. মোস্তাক আহম্মেদ তাঁর ফেসবুকে ‘হ্যালো প্রিয় আওয়ামী লীগ সরকার’ শিরোনামে একটি লেখা পোস্ট করেন। সেই পোস্টে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশ দুর্নীতিতে ভরপুর, কৃষক পণ্যের ন্যায্যমূল্য পাচ্ছেন না, আইনের শাসনের বুলি আওড়ানো হচ্ছে, কিন্তু দুর্বলেরা আইন-আদালতের ধারেকাছেও যেতে পারছেন না—এমন সব কথা বলেন। বিষয়টি ইউনিয়ন ছাত্রলীগের নজরে আসে। পরে মোস্তাককে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে কেন তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে উপযুক্ত কারণসহ আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরান বলেন, ওই ছাত্রলীগ নেতা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ করে নানা রকম নেতিবাচক মন্তব্য করেছেন। বিষয়টি ছাত্রলীগের নজরে আসে। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাঁকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মো. মোস্তাক আহম্মেদ বলেন, ‘এই মুহূর্তে আমি জেলার বাইরে অবস্থান করছি। ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি, আমাকে বহিষ্কার করা হয়েছে। যে অভিযোগে বহিষ্কার করা হয়েছে, সে ধরনের কাজ আমি করিনি। স্ট্যাটাসটি এখনো ফেসবুকে আছে। সেখানে সরকারবিরোধী কিছু নেই। তো, আমি একজন ছাত্রলীগ কর্মী হিসেবে কখনো এই সরকারের বিরুদ্ধে নই।’ তিনি আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী একাই মানুষের জন্য বহু কিছু করছেন। কিন্তু মাঠপর্যায়ে দলীয় নেতা-কর্মীরা তাঁর সেই পরিশ্রম ও চেষ্টাটাকে নষ্ট করে দিচ্ছেন। ফলে মাঠপর্যায়ের কিছু অসংগতি আমি তুলে ধরেছিমাত্র। তারপরও ছাত্রলীগ মনে করেছে, আমার মতো কর্মী দরকার নেই। তাই হয়তো বহিষ্কার করেছে।’

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি