1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

দুর্গাপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর আপন দাস (১৩) নামের এক স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের নাগেরগাতি গ্রামের একটি ধানখেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আপন দাস নাগেরগাতি গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে এবং নাগেরগাতি নবারুন উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় আপন দাস তার মায়ের কাছে ভাত খেতে চায়। কিন্তু বাড়িতে রান্না না হওয়ায় তার মা কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন। পরে মা রান্না বসালে সে প্রতিবেশী একজনের বাড়ি যাওয়ার জন্য বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনেরা। আজ সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাড়ির পাশের একটি খেতে স্থানীয় বাসিন্দারা আপনের গলিত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, খবর পেয়ে তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশের ধারণা, ওই স্কুলছাত্রকে হত্যার পর লাশ ধানখেতে ফেলে দেওয়া হয়েছে।

শিবিরুল ইসলাম আরও বলেন, ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। গলিত লাশ হওয়ায় তার শরীরে আঘাতের চিহ্ন আছে কি না, বোঝা যাচ্ছে না।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি