1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩ বৃষ্টিতে আরব আমিরাতে বন্যা, দুবাই বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ বোরহানউদ্দিনে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত অবিবাহিত তরুণীর নামে মাতৃত্বকালীন ভাতা নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের ইরানের হামলা রুখতে ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ শেরপুরের শ্রীবরদীতে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

শেরপুরে স্কুলের বাথরুমে থেকে ছাত্রের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

শেরপুরে সদর উপজেলার ভীমগঞ্জ বাজারের ড্যাফোডিল স্কুল নামে একটি কিন্ডারগার্টেনের বাথরুম থেকে ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মোহাম্মদ রিমনের (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে স্থানীয়দের থেকে সংবাদ পেয়ে বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ রিমন (১৬) পাশ্ববর্তী খুনুয়া মধ্যপাড়া গ্রামের সাগর মিয়ার ছেলে।

সদর থানার ওসি বছির আহমেদ বাদল লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। লাশের মাথার ডানদিকে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিহতের মা রশিদা বেগম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে রিমন বের হয়ে যায়। তারপর রাতে আর বাড়ি ফেরেনি। সকালে তার লাশ পাওয়ার কথা শুনেছি। আমরা এ ঘটনার বিচার চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি