1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

শোক দিবসে পতাকা টাঙাতে গিয়ে দুই ভাইয়ের করুণ মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে কিশোরগঞ্জের ইটনা উপজেলা সদরে খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নগরহাটির মৃত নেপাল কর্মকারের ছেলে হৃদয় কর্মকার (২৫) ও তার ছোটভাই বিজয় কর্মকার (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাদ্যগুদামের কাছেই দুই ভাইয়ের একটি ওয়ার্কশপ রয়েছে।

ওয়ার্কশপের পেছনেই তাদের বাসা। দুই ভাই মিলে ওয়ার্কশপটি চালাতেন। পরিবারটি তাদের ওপরই নির্ভরশীল ছিল। ঘুম থেকে উঠে আজ সকাল সাড়ে আটটার দিকে জাতীয় শোক দিবসের পতাকা উত্তোলন করতে ওয়ার্কশপে যান তারা। একটি লোহার পাইপে পতাকা বেঁধে উঠাতে গেলে সেই পাইপটি বিদ্যুতের ১১ কেভি লাইনের উপরে গিয়ে পড়ে। এতে দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌফিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার ও ইটনা থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্ল্যা ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে নিহতদের পরিবারকে সান্ত্বনা দেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্ল্যা বলেন, ময়নাতদন্ত ছাড়া দুই ভাইয়ের মরদেহের শেষকৃত্য করতে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছে নিহতদের পরিবার।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, এটি খুবই দুঃখজনক ঘটনা। আমি নিহতদের পরিবারের ব্যাপারে খোঁজখবর নিতে ইটনার ইউএনওকে নির্দেশ দিয়েছি। তাছাড়া দুই ভাইয়ের মরদেহের সৎকারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার করে মোট ৪০ হাজার টাকা দেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি