1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

মাথায় প্লাস্টার খসে পড়ে প্রধান শিক্ষক হাসপাতালে

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে লংগাইর ইউনিয়নের বাগবাড়ি-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের ছাদের প্লাস্টার খসে প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম আহত হয়েছেন। পরে অন্য শিক্ষকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আজ বুধবার বিকেল ৩টায় স্কুল চলাকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের বাগবাড়ি-২ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করা হয় ২০০০ সালে।

প্রায় এক বছর যাবৎ ভবনটির জরাজীর্ণ অবস্থা। অফিস কক্ষ, শ্রেণিকক্ষ ও বারান্দার ছাদের বিভিন্ন স্থানে প্লাস্টার খসে পড়ছে। বিকল্প না থাকায় প্রায় পরিত্যক্ত ভবনেই পাঠদান কার্যক্রম চলছে। বুধবার বিকেল ৩টার দিকে শ্রেণিকক্ষে ক্লাস চলছিল। এ সময় মাজহারুল ইসলাম অফিস কক্ষে বসে কাজ করছিলেন। হঠাৎ সিলিং ফ্যানের কম্পনে দুই-তিন জায়গা থেকে প্লাস্টার খসে তার মাথার ওপর পড়ে। এতে তিনি মাথায়, বুকে ও হাতে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য জহিরুল হক বলেন, চলতি বছরও এই স্কুল সংস্কারের নামে সরকার দুই লাখ টাকা বরাদ্দ দিয়েছে। এ ছাড়া স্লিপের মাধ্যমেও ৫০ হাজার টাকা বরাদ্দ দিয়েছে কর্তৃপক্ষ। এসব বরাদ্দের টাকায় সংস্কারকাজ যথাযথভাবে করা হলে এ ঘটনা ঘটত না।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাইফুল মালেক বলেন, খবর পেয়েছি। ভবনটি জরাজীর্ণ হয়ে পড়েছে। এ ব্যাপারে একটি প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি