1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বিয়ের আনন্দ রূপ নিল বিষাদে, রেললাইনে ঝরল চাচা-ভাতিজির প্রাণ বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দুই হাসপাতাল ও দুই ফার্মেসিকে ৭০ হাজার টাকা জরিমানা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২

অব্যবস্থাপনা, প্যাথলজিকেল পরীক্ষায় বাড়তি ফি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে কিশোরগঞ্জের ভৈরবের দুটি বেসরকারি হাসপাতাল ও দুটি ফার্মেসিকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ শনিবার দুপুরে ভৈরব পৌর এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় ট্রমা মেডিসিন কর্ণারকে ১০ হাজার টাকা, সাঈদ-ইউসুফ মেমোরিয়াল হসপিটালকে ২০ হাজার টাকা, আল মাহিন ফার্মেসিকে ১০ হাজার টাকা ও পদ্মা জেনারেল হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, ট্রমা মেডিসিন কর্ণারে পাওয়া যায় মেয়াদোত্তীর্ণ ঔষধ ও অগ্নি নির্বাপক যন্ত্র। যার মেয়াদ উত্তীর্ণ হয়েছে ২০২১ সালে। সাঈদ-ইউসুফ মেমোরিয়াল হসপিটালে কিছু প্যাথলজিকেল পরীক্ষার মূল্য বেশি নেওয়া হচ্ছে। যা ওই প্রতিষ্ঠানের মূল্য তালিকার সাথে মিল নেই। আল মাহিন ফার্মেসিতে পাওয়া যায় ফিজিশিয়ান স্যাম্পল এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ। এছাড়া পদ্মা জেনারেল হসপিটালে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন প্যাথলজিক্যাল পরীক্ষার রিএজেন্ট ও মেয়াদোত্তীর্ণ ইনসুলিন পাওয়া গেছে।

অভিযানে নেতৃত্ব দেন কিশোরগঞ্জ জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক। তার সাথে প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর নাসিমা বেগম ও রুহুল আমিন।

এছাড়াও অভিযানে ভৈরব থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের সহায়তা করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি