1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বালুবাহী ট্রাকচাপায় মোটরসাইকেলচালক নিহত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ট্রাকচাপায় জাহাঙ্গীর আলম (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে তিনটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা চৌরাস্তা ফায়ার স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম উপজেলার খলিশাউড় পূর্বপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি পেশায় একজন পল্লি চিকিৎসক ছিলেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বেলা সাড়ে তিনটার দিকে জাহাঙ্গীর মোটরসাইকেল চালিয়ে পূর্বধলা বাজার থেকে ইচুলিয়া বাজারে যাচ্ছিলেন। পথে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা চৌরাস্তা ফায়ার স্টেশনের সামনে পৌঁছালে একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। তখন দুর্গাপুরের সোমেশ্বরী থেকে ময়মনসিংহগামী বালুবাহী একটি ট্রাক জাহাঙ্গীরকে চাপা দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ইজিবাইক ও ট্রাকটি জব্দ করা গেলেও চালকেরা পালিয়ে গেছেন। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি