1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নেত্রকোণায় গর্ত থেকে বের হচ্ছে কেরোসিন জাতীয় দাহ্য পদার্থ, এলাকায় চাঞ্চল্য

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ জুন, ২০২২

নেত্রকোণার দুর্গাপুর পৌর শহরের কাচারি মোড় এলাকায় মোজাম্মেল হকের বাসার পাশে বিদ্যুতের খুঁটি পুততে গিয়ে গর্ত থেকে অনবরত বের হতে থাকে কালো জ্বালানি তেলের মতো তরল দ্রব্য। এমন খবরে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

সরেজমিন গিয়ে দেখা যায়, দুর্গাপুর পৌর শহরের কাচারি রোড এলাকায় গড়ে উঠছে কিছু বহুতল ভবন। এসব বিল্ডিংয়ে বিদ্যুতের খুঁটি পোতাসহ পাইলিংয়ের জন্য গাড়তে হচ্ছে লোহার পাইপ। তবে বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার মোজাম্মেল হকের বিল্ডিংয়ের জন্য বিদ্যুতের খুঁটি গাড়তে যায় মিস্ত্রী শফিকুল ইসলাম। এ সময় খুঁটি ৫ ফুট গভীরে যেতেই ঘন কালো ডিজেলের মতো তেল বের হতে থাকে। পরে কেউ কেউ তা প্লাস্টিক মগ দিয়ে উঠিয়ে আগুন জ্বালাতে গিয়ে বুঝতে পারে এটা কোনো না কোনো জ্বালানি দ্রব্য। এ খবর ছড়িয়ে পড়তেই আশপাশের উৎসুক জনতা প্লাস্টিকের বালতি, মগ ও কলসি নিয়ে সংগ্রহ করতে থাকে ওই তেল।

এ বিষয়ে স্থানীয় পান্থনীড় ফিলিং সেন্টারের কর্মচারি নুরুজ্জামান বলেন, এটা ডিজেলের চেয়ে একটু ঘন এক ধরনের জ্বালানি তেল। হয়তো ডিজেলকে রিফাইন করার আগে যা থাকে তেমন হবে হয়তো।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করার জন্য দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিসের লোক পাঠানো হয়েছে। যদি সত্যিই এখানে কোনো তেলের সন্ধান পাওয়া যায়, তবে এটা রাষ্ট্রীয় সম্পদ। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি