1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

মধুপুরের সেই ইউপিতে নির্বাচন স্থগিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ জুন, ২০২২

টাঙ্গাইলে মধুপুরের অরণখোলা ইউপি নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ওই ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত বুধবার বিকেলে উপজেলার অরণখোলা ইউনিয়নের আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রহিমের নির্বাচনী সভা হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মির্জাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক ‘যারা নৌকা প্রতীকে ভোট দিতে নারাজ, তাদের ভোট কেন্দ্রে যাওয়ার প্রয়োজন নেই- যারা নৌকায় ভোট দিবেন তারাই শুধু কেন্দ্রে আসবেন’ বলে ঘোষণা দেন।আমরা কেন্দ্রের আশপাশেই অবস্থান করব বলে হুমকিও প্রদান করা হয়।

তিনি আরো বলেন, এই কেন্দ্রে শতভাগ ভোট নৌকা প্রতীকের হতে হবে। কেন্দ্রে ২৪ শত ভোটের মধ্যে ২ হাজার ভোট কাস্টিং হলেও সেই দুই হাজার ভোট নৌকার থাকতে হবে। পরে মুহূর্তেই সেই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার বলেন, রবিবার রাতে নির্বাচন কমিশন থেকে মধুপুরের অরণখোলা ইউপিতে নির্বাচন স্থগিত রাখার নির্দেশনা দিয়ে চিঠি দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত রাখতে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি