1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

তৃতীয় শ্রেণির ছাত্রীর আত্মহনন!

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

শেরপুরের ঝিনাইগাতীতে গলায় রশি বেঁধে বর্ষা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। গতকাল বুধবার (১৮ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত বর্ষা উপজেলার দক্ষিণ বাগেরভিটা গ্রামের ফরহাদ মিয়ার কন্যা। এত অল্প বয়সী একটা মেয়ে কীভাবে আত্মহত্যা করতে পারে তা নিয়ে হতবাক এলাকাবাসী।

পুলিশ ও নিহত বর্ষার পরিবার সূত্রে জানা যায়, নিহত বর্ষা স্থানীয় নবযাত্রা বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়াশোনা করতো। বুধবার সে স্কুলে যায়। স্কুল থেকে বাড়ি ফিরে। সবার অজান্তে বাড়ির একচালা ঘরের পাইরের সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। তবে আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। পরে থানা পুলিশ সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত শিশুর বাবা ফরহাদ মিয়া জানান, বাড়ির কেউ দেখতে পায়নি। কেন এ কাজ করেছে তা জানতে পারেনি।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ শেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট প্রাপ্তির পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি