1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

নালিতাবাড়ীতে ‘অসাবধানতাবশত’ বিজিবির গুলিতে আহত ৩

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১১ মে, ২০২২

হাটে কাঙ্ক্ষিত দাম না পাওয়ায় ভটভটিতে করে গরু নিয়ে বাড়ি ফিরছিলেন দুই গরু ব্যবসায়ী। তবে পথে চোরাকারবারি সন্দেহে গরুবোঝাই ওই ভটভটির পথ রোধ করেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় ‘অসাবধানতাবশত’ বিজিবি সদস্যের বন্দুক থেকে দুটি গুলি বের হয়ে গেলে দুই গরু ব্যবসায়ী ও এক বিজিবি সদস্য আহত হন বলে দাবি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নিচপাড়া এলাকায় প্রধান সড়কে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন হাতিপাগার বিজিবি ক্যাম্পের ল্যান্সনায়েক মামুন মিয়া, উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের মণ্ডলিয়াপাড়া গ্রামের মোশাররফ হোসেন (৪০) ও ফুলপুর গ্রামের দুলাল মিয়া (৪৫)। আহত তিনজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে মোশাররফ ও দুলাল শহরের নয়ানিকান্দা হাটে গরু বিক্রি করতে যান। কিন্তু কাঙ্ক্ষিত দাম না পাওয়ায় তাঁরা গরু নিয়ে বাড়ি ফিরে যাচ্ছিলেন। সন্ধ্যা সাতটার দিকে তাঁদের গরুবোঝাই ভটভটটি নিচপাড়া এলাকায় পৌঁছালে হাতিপাগার বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার হায়দার আলী ও ল্যান্সনায়েক মামুন মিয়া সাদা পোশাকে ওই ভটভটির পথরোধের চেষ্টা করেন। ভটভটি না থামালে সুবেদার হায়দার গুলি ছুড়বেন বলে হুমকি দেন। এ সময় অসাবধানতাবশত এসএমজি রাইফেল থেকে পরপর দুটি গুলি বের হয়ে যায়। এতে ল্যান্সনায়েক মামুন মিয়া এবং দুলাল ও মোশাররফ আহত হন।

এদিকে গুলির শব্দে আশপাশের মানুষ ছুটে এসে সুবেদার হায়দার আলীকে আটকে রেখে নালিতাবাড়ী থানায় খবর দেন। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ ও রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। পরে বিজিবি ময়মনসিংহের সহকারী পরিচালক নাসির উদ্দীনও ঘটনাস্থলে আসেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করে নাসির উদ্দীন স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে বিচারের আশ্বাস দেন।

ওসি বছির আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই গরু সন্দেহে ওই দুই গরু ব্যবসায়ীকে গরুসহ বিজিবির সদস্যরা আটক করেছিলেন। এ সময় অসাবধানতাবশত এসএমজি রাইফেল থেকে দুটি গুলি বের হলে এক বিজিবি সদস্য ও দুই গরু ব্যবসায়ী আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ময়মনসিংহ বিজিবির সহকারী পরিচালক নাসির উদ্দীন গণমাধ্যমকর্মীদের বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করে আগামী দুই দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে তদন্ত কমিটি গঠন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি