1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ

গণতন্ত্র আছে বলেই শেখ হাসিনা বারবার ক্ষমতায় আসছেন : মতিয়া চৌধুরী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

দেশে গণতন্ত্র আছে বলেই শেখ হাসিনা বারবার ক্ষমতায় আসছেন বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। আজ মঙ্গলবার সকালে শেরপুরের নকলায় পৌর ভবনে পৌরসভার আয়োজনে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের চাল বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক কৃষিমন্ত্রী বলেন, ‘দেশে গণতন্ত্র আছে বলেই শেখ হাসিনা বারবার ক্ষমতায় আসছেন। দেশের উন্নয়ন করছেন। দেশের মানুষ গণতন্ত্রের স্বাদ ভোগ করছেন।’

মতিয়া চৌধুরী বলেন, ‘ভিজিএফ, ভিজিডি, নগদ টাকা সহায়তা—যা-ই বলেন, সবই জনগণের ট্যাক্সের টাকা থেকে সংগ্রহ করা। তাই এগুলো আমি প্রকাশ্য দিবালোকে বিতরণ করতে পছন্দ করি। পেছন থেকে কেউ যেন আঙুল তুলতে না পরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এমনটি চান।’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, আগে মানুষ জানতেই পারত না কখন ভিজিএফ এল, ভিজিডি এল, নগদ টাকা সহায়তা এল; পাওয়া তো অনেক দূরের কথা। এখন দেশে সেই অবস্থা নেই। শেখ হাসিনা দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন। নিরাপত্তা দিয়েছেন, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন। দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণেই বাঙালি জাতি আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রঞ্জু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমানসহ দলীয় নেতাকর্মী এবং পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠানে ৩ হাজার ৮১ জন সুবিধাভোগীকে মাথাপিছু ১০ কেজি চাল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি