1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ফল ব্যবসায়ীর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

ময়মনসিংহের ফুলপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে ইউসুফ আলী (৫৫) নামের এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় রুপসী ইউনিয়নের পাগলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। গতকাল রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানায়, ফুলপুর থেকে বাজার নিয়ে রুপসী ইউনিয়নের দক্ষিণ বাশাটি নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন তিনি।

এ সময় তাঁকে বহনকারী অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরতর আহত হন তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি