1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা, আসামি ১৬৭

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ময়মনসিংহের গৌরীপুর মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে আরো ১৫০ জনকে। গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে শনিবার মামলাটি দায়ের করেন।

মামলার বাদী এসআই শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ভাংনামারী ইউনিয়নে খোদাবক্সপুর চরভাবখালী গ্রামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানের সময় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় এক ব্যক্তির দোকানে আসর বসিয়ে জুয়া খেলছিল। এ সময় পুলিশ জুয়ার আসর থেকে ছয়-সাতজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। এমন সময় চরভাবখালী মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসী পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের ছয় সদস্য আহত হন।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নেজামুল হক সরকার বলেন, আসামি ধরার সময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর ভুল-বোঝাবুঝির কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

গৌরীপুর থানার ওসি খান মো. আব্দুল হালিম সিদ্দিকী জানান, ঘটনার দিন রাতে পুলিশ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায়। কিন্তু এ সময় একটি পক্ষ আসামি ছাড়িয়ে নিতে মাইকে ঘোষণা দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি