1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

ট্রেন আসতেই রেললাইনে শুয়ে যুবকের আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জাহিদুল (২৭) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবক আত্মহত্যা করেছেন।

আজ বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ রেলপথের মশাখালী-কাওরাইদ স্টেশনের মধ্যবর্তী শীলা রেল ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। নিহত জাহিদুল লংগাইর ইউনিয়নের কাঁজা গ্রামের শারফুল মিয়ার ছেলে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের শারফুল মিয়ার ছেলে জাহিদুল মানসিক প্রতিবন্ধী। আজ বুধবার সকালে জাহিদুল মশাখালী-কাওরাইদ স্টেশনের মধ্যবর্তী শীলা রেল ব্রিজের পাশে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন আসার পূর্ব মুহূর্তে রেলের ওপর লম্বালম্বি ভাবে শুয়ে পড়েন। এসময় ট্রেন তার ওপর দিয়ে চলে যায়। এর পরও একাধিক ট্রেন জাহিদুলের ওপর দিয়ে চলে গেলেও শরীর কাটা পড়েনি। সংবাদ পেয়ে স্বজনরা এসে জাহিদুলকে মৃত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে গফরগাঁও রেলওয়ে ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন। নিহতের চাচাত ভাই নাজিম উদ্দিন জানান, জাহিদুল মানসিক প্রতিবন্ধী ছিলেন।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিধি অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি