1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

গৌরীপুরে স্বাধীনতা দিবসে বিএনপির কর্মসূচি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার ময়মনসিংহের গৌরীপুরে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের পৃথক কর্মসূচি পালিত হয়েছে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি ও গৌরীপুর উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে উত্তর জেলা বিএনপির সদস্য ও ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল হকের নেতৃত্বে বিজয় একাত্তর স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানো হয়।

পরে তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে মিছিল করেন।

মিছিল শেষে বক্তব্য রাখেন- বিএনপি নেতা আব্দুর রহমান, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, আইন সম্পাদক মো. রাইসুল ইসলাম, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের সদস্য মো. জালাল উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক দলের আহ্বায়ক সাইফুল ইসলাম মিলন, পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক গোলাম কাজীয়েল হাজাত শাহী মুনশী, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম রতন, সদস্য মঞ্জুরুল হক, গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহীন আলম তারা, সদস্য সচিব মো. আব্দুল কাদির, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম ফকির, ফরিদুল ইসলাম স্বপন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক সৈকত হোসেন নাজিম, রামগোপালপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন, ছাত্রদল নেতা মো. রোমন আহমেদ, সাকিব হাসান, হাছান মিয়া, সেলিম হোসেন, ঈমন মিয়া, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক জিকু সরকার প্রমুখ।

অপরদিকে দিবসের শুরুতেই ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিজয় একাত্তর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর শ্রদ্ধা জানান ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সাবেক ভিপি সামছুল ইসলাম শামছুর নেতৃত্বে উত্তর জেলা যুবদল ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি