1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

ফুলবাড়িয়ায় শিশুকে গলা কেটে হত্যা, মা আটক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় মাহমুদা আক্তার (৪) নামের এক শিশুকে কাঁচি দিয়ে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার পুটিজানা ইউনিয়নের দাওসাও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মা নাজমা বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, কিছুটা মানসিক সমস্যাগ্রস্ত নাজমা বেগমের একাধিক বিয়ে হয়। গত পাঁচ বছর আগে জেলার মুক্তাগাছা উপজেলার দাওগাও এলাকার রমজান আলীর সঙ্গে তার বিয়ে হয়। রমজান আলী মাদক ও জুয়া খেলায় আসক্ত হওয়ায় তিন মাসের গর্ভে থাকা শিশুকে নিয়ে বাবার বাড়ি চলে আসেন। এরপর থেকে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

বৃহস্পতিবার সকালে মাহমুদা আক্তার পাশের বাড়ির উঠানে খেলাধুলা করছিল। হঠাৎ করেই নাজমা বেগম দৌড়ে নিজের মেয়েকে মাটিতে ফেলে কাঁচি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পান। পরে স্থানীয়রা নাজমাকে শিকলে বেঁধে থানায় খবর দেন।

মোল্লা জাকির হোসেন আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুর মা নাজমা আক্তারকে আটক করে হত্যাকাণ্ডে ব্যবহৃত কাঁচি জব্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি