1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বিয়ের আনন্দ রূপ নিল বিষাদে, রেললাইনে ঝরল চাচা-ভাতিজির প্রাণ বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ফুলবাড়িয়ায় সিরাত প্রতিযোগিতা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিমে সিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রাসূল (সা.)-এর জীবনী ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিষয়ে এ প্রতিযোগিতার আয়োজন করে মিল্লাত ফাউন্ডেশন।

শুক্রবার (১৮ মার্চ) সকাল ১০ টায় আছিম তা’লীমুল মিল্লাত দাখিল মাদ্রাসা কেন্দ্রে প্রতিযোগিতামূলক এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানান, অপসংস্কৃতির উত্তাল তরঙ্গে, সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশের লক্ষ্যে এমন আয়োজন। এ প্রতিযোগিতায় তিনটি ক্যাটাগরিতে ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির ৩ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। শনিবার (১৯ মার্চ) প্রতিযোগিতামূলক এ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

সিরাত প্রতিযোগিতার তিন ক্যাটাগরির ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ৯ জনের জন্য রয়েছে বিশ হাজার টাকা সমমূল্যের গুরুত্বপূর্ণ বই। এছাড়াও, তিনটি ক্যাটাগরিতে ১ম থেকে ১০ম স্থান অধিকারী মোট ৩০ জনকে সিরাতগ্রন্থ, ক্রেস্ট ও সনদ প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি