1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ

নির্দিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানকে টার্গেট করে চুরি করত তারা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নেত্রকোনায় কলমাকান্দায় একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার করেছে পুলিশ। এতে উদঘাটন হয়েছে চুরির ঘটনার রহস্য উদঘাটন। এ ঘটনায় সোমবার কলমাকান্দা থানার ভুক্তভোগী নুর মোহাম্মদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হল- গাইবান্ধার নুরুল ইসলাম ওরফে পেল্টু (৩১), ভোলার রুবলে মিয়া (৩৫) ও মামুন আহম্মদ (৩১)।

মামলা সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ মধ্যরাতে কলমাকান্দা বাজারস্থ চাঁনপুর মোড়ে আলম টেলিকম দোকান থেকে চোরেরা দোকান ঘরের পিছন দিক থেকে টিনের চালা কেটে ওই দোকানে প্রবেশ করে। এরপর সেখান থেকে ৭৪টি বিভিন্ন মডেলের ব্র্যান্ডের মোবাইল সেট ও নগদ ৫০০ টাকাসহ সর্বমোট ৯ লাখ ৬৮ হাজার ৪৬৭ টাকার মালামাল চুরি করে নিয়া যায়।

কলমাকান্দা থানার ওসি আব্দুল আহাদ খান জানান, ঘটনার পরদিন ঊর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনা মোতাবেক জড়িতদের তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং স্থানীয় সোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে মিরপুরের নুরুলকে শাহআলী এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্য দুইজনকে ঢাকার খিলগাঁও গোরান এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ওই চুরির মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ আরও জানায়, আসামিদের দেয়া তথ্য মতে জানা গেছে আন্তঃজেলা এ চোর চক্রটি দেশের বিভিন্ন জেলায় একটি নির্দিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানকে টার্গেট করে এবং কিছুদিন ওই এলাকায় অবস্থান করে সকল বিষয়ে তথ্য নিয়ে সুযোগমত পরিকল্পিতভাবে চুরির ঘটনা ঘটায়। তাদের বিরুদ্ধে ৭-৮টি চুরির মামলা রয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি