1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মেলান্দহে সাড়ে ৮১ হাজার লিটার সয়াবিন তেল মজুত, দুই ব্যবসায়ীকে জরিমানা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ মার্চ, ২০২২

জামালপুরের মেলান্দহে অবৈধভাবে সাড়ে ৮১ হাজার লিটার সয়াবিন তেল মজুতের অপরাধে দুই ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার সাড়ে ১০টা দিকে মেলান্দহ বাজারে দুটি দোকানের গোডাউনে অভিযান চালিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিরাজুল ইসলাম এ জরিমানা করেন।

জানা যায়, মেলান্দহ বাজারের মেসার্স তপু এন্টারপ্রাইজ ও জননী তেল ভান্ডারে বিভিন্ন বোতল ও ড্রামে ৫৬ হাজার ও ২৫ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল অবৈধভাবে মজুত করা হয়। অবৈধভাবে ভোজ্য তেলের মজুত করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টির দায়ে মেসার্স তপু এন্টারপ্রাইজের মালিক শ্রী তপু সাহাকে ২০ হাজার এবং জননী তেল ভান্ডারের মালিক মো. সিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার বলেন, অবৈধভাবে সয়াবিন তেল মজুতের অপরাধে দুই ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) দেওয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি