1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষক খুন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২

ময়মনসিংহের ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নূর ইসলাম ইছা (৬৮) নামের এক কৃষকের খুন হয়েছেন। মারাত্মক আহত অবস্থায় নিহতের স্ত্রী হনুফা খাতুন (৬৫) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

শুক্রবার (৪ মার্চ) রাত ১১টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় সে। উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের কিসমত বেরুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে ও এলাকার আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের কচিম উদ্দিনের ছেলে পঁচা মিয়ার (৬৫) সঙ্গে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। শুক্রবার বিকালে দুই পরিবারের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এক পর্যায়ে পঁচা মিয়াসহ বেশ কয়েকজন লোক নূর ইসলামের বসতঘরে হামলা করে। এ সময় দেশীয় অস্ত্র দাঁড়াল দা, ছুরি ও বল্লম দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় কৃষক নূর ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। কৃষক নূর ইসলামের চিৎকারে পরিবারের লোকজন বাঁচানোর চেষ্টা করেন।

এক পর্যায়ে স্ত্রী হনুফাকেও কুপিয়ে মারাত্মক আহত করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে পঁচা মিয়াসহ ৫-৬ জন দুর্বৃত্ত পালিয়ে যায়। মাটিতে পড়ে থাকা আহত নূর ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নিহতের স্ত্রী হনুফা খাতুন। এ ঘটনায় ফুলপুর থানায় রাতেই হত্যা মামলা করেন নিহত নূর ইসলামের নাতি সেলিম মিয়া। ঘটনার সঙ্গে জড়িত প্রতিপক্ষ পঁচা মিয়াসহ ৫-৬ জনকে আসামি করে ফুলপুর থানায় হত্যা মামলা করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। আসামিদের দ্রুত সময়ে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে ময়নাতদন্ত সম্পন্ন করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি