1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

নিখোঁজের ৩ দিন পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের ৩ দিন পর ঝিনাই নদী থেকে বিদেশফেরত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা এলাকায় নদী থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত মিজানুর রহমান আব্দুল্লাহ সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামের কৃষক আমজাদ আলী ছেলে।

গত ২২ ফেব্রুয়ারি রাতে নিজ বাড়ি থেকে চর রৌহা বাজারের উদ্দেশ্যে বের হন। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। মিজানুর রহমানকে খোঁজে না পেয়ে গত বৃহস্পতিবার রাতে নিহতের বাবা আমজাদ আলী সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। এদিকে, আজ সকালে চররৌহা বাজার সংলগ্ন ঝিনাই নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহতের বাবার আমজাদ আলী অভিযোগ করে বলেন, তার ছেলে মিজানুর রহমানকে কাজের উদ্দেশ্যে সৌদি আরব পাঠানো হয়। বিদেশে থাকা অবস্থায় মিজানুর রহমানের নিকট থেকে টাকা ধার নেয় একই এলাকার আব্দুল কদুসের স্ত্রীর কল্পনা বেগম। সৌদি থেকে ফিরে কল্পনার কাছে টাকা ফেরত চাইলে টাকা দেবে না বলে হুমকি দেয়। তিনি আরো অভিযোগ করে বলেন, হাওলাতি টাকাকে কেন্দ্র করে তার ছেলে মিজানুর রহমানকে হত্যা করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে লাশ উদ্ধারের পর থেকে কল্পনা বেগম পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, মিজানুর রহমান আব্দুল্লাহ নিখোঁজ হলে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শুক্রবার সকালে ওই যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি