1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় সিএনজি অটোরিকশা উল্টে মায়ের কোল থেকে ছিটকে পড়ে আবু রায়হান নামের বিশ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর টোল আদায় স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জেলার বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ঝোরারপাড় এলাকার কৃষক শাহীন আলমের ছেলে।

শিশুর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, জেলার বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ঝোরার পাড় এলাকার কৃষক শাহীন আলম ও রেনুকা বেগম দম্পতি তাদের বিশ মাস বয়সী শিশুসন্তান আবু রায়হানকে নিয়ে আজ মঙ্গলবার সকালে সিএনজিযোগে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আত্মীয়বাড়িতে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন।

পথে বেলা ১১টার দিকে দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর টোল আদায় স্থানে বাঁশ নামায় ইজারাদারের লোকজনরা। এ সময় সিএনজিচালক আকস্মিক ব্রেক কষলে সিএনজিটি উল্টে যায়। এতে সিএনজিতে বসা মায়ের কোল থেকে সিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হয় শিশু আবু রায়হান। দুর্ঘটনায় শিশুটির বাবা-মাও সামান্য আহত হন।
খবর পেয়ে স্থানীয় সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। এ সময় শিশুটির বাবা-মায়ের আবেদনের প্রেক্ষিতে বিনাময়নাতদন্তে লাশ তাদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জোয়াহের হোসেন খান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুটির লাশ উদ্ধার করা হয়। তার বাবা-মায়ের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি