1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

হোসেনপুরে ভেজাল কীটনাশক তৈরীর দায়ে ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় বালুর সঙ্গে রঙ মিশিয়ে ভেজাল কীটনাশক তৈরী করার দায়ে মো. সেলিম আলদিন (২৪) নামে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার রাতে উপজেলার মাস্টার বাজার সংলগ্ন রাস্তার পাশের জুয়েলের রাইসমিলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ। ব্যবসায়ী মো. সেলিম আলদিন (২৪) কিশোরগঞ্জ সদর উপজেলার উত্তর প্যাড়াভাঙ্গা গ্রামের মো. হাফিজ উদ্দিনের ছেলে। এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ কাম ইউডিএ স্বপন কুমার বর্মনসহ অন্যান্যরা।

এ বিষয়টি উপজেলা প্রশাসন ও কৃষি বিভাগের নজরে আসায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে উপজেলার মাস্টার বাজার সংলগ্ন রাস্তার পাশের জুয়েলের রাইসমিলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

লাল বালুর সঙ্গে এসিআই ফুরান এবং রঙ মিশিয়ে ভেজাল পণ্য (কীটনাশক কার্বোফুরান) তৈরি করার দায়ে ব্যবসায়ী মো. সেলিম আলদিনকে (২৪) আটক করা হয়। পরে তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯, ধারা-৪১ মোতাবেক ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি