1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

মিঠামইনে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের মিঠামইন থেকে ৯ কেজি গাঁজাসহ আরিফুল ইসলাম মিজান (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বুধবার সকাল ১০টার দিকে অভিযানটি চালায় র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি মিঠামইনের গোপদিঘী এলাকায় অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজা, নগদ ১৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেটসহ আরিফুল ইসলাম মিজানকে গ্রেফতার করে। তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদেশপুর ইউনিয়নের ফরকি গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার বিএন এম. শোভন খান গ্রেফতার আরিফুল ইসলাম মিজানকে একজন মাদক ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে জানান, তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে মিঠামইন থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি