1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

শেরপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

শেরপুরের শ্রীবরর্দী উপজেলার পৌর এলাকার শেকদিতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে।

এর আগে, এ ঘটনায় গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) রাতে এক নারীসহ তিনজনকে অভিযুক্ত করে শ্রীবরর্দী থানায় মামলা হয়। অভিযুক্ত সবাই ভিকটিমের প্রতিবেশী। এদের মধ্যে মছর আলীর ছেলে হেলাল (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। অপর অভিযুক্তরা হলেন- ফজল সেকের ছেলে সাবেদ আলী (৩৮) ও ভিকটিমের দুঃসম্পর্কের খালা বুলবুলি।

মামলার এজাহার ও ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, গত ২৯ জানুয়ারি ভিকটিমকে নানা বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে খালা বুলবুলি তাকে নিয়ে আসে। পথিমধ্যে রাত ৮টার দিকে ওই কিশোরীকে খালার কাছ থেকে কলার বাগানে নিয়ে দুইজন মিলে ধর্ষণ করে। প্রথমে কিশোরী বিষয়টি কাউকে না জানালেও মামলার একদিন আগে সে তার মা-বাবাকে ঘটনা খুলে বলে। পরে থানায় মামলা করেন ওই কিশোরীর বাবা।

শ্রীবরর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দে জানিয়েছেন, শুক্রবার (৪ ফেব্রুয়ারী) গ্রেফতারকৃত হেলালকে আদালতে পাঠানো হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি