1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

দেওয়ানগঞ্জে ভোটের আগের রাতে নির্বাচন স্থগিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন স্থগিত করা হয়েছে। আগামীকাল সোমবার ষষ্ঠ ধাপে এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেলাল হোসেন।

আজ রোববার রাতে পাররামরামপুর ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. বেলাল হোসেন স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

গণ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামীকাল সোমবার অনুষ্ঠিতব্য উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করে রোববার এক আদেশ জারি করেছেন হাইকোর্ট। এ জন্য সোমবারের পাররামরামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে এই গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মো. বেলাল হোসেন জানান, পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। আজ (রোববার) উক্ত নির্বাচন স্থগিত করে হাইকোর্ট একটি আদেশ জারি করেন। হাইকোর্টের আদেশ অনুসরণ করে পাররামরামপুর ইউপি নির্বাচন স্থগিত করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা বলেন, ‘হাইকোর্টের নির্দেশে পাররামরামপুর ইউপি নির্বাচন স্থগিত করা হয়েছে। পরবর্তীতে নির্দেশনা পেলে ওই ইউপিতে নির্বাচনের আয়োজন করা হবে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি