1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

শুল্ক ফাঁকি দেওয়া ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের ভৈরবে শুল্ক ফাঁকি দিয়ে আনা ২ কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে হাইওয়ে থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপর থেকে ট্রাক ভর্তি এসব প্রসাধনীসহ ২ জনকে আটক করে পুলিশ।

ট্রাকটি থানায় নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৭০ বস্তা ভারতীয় অ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রিম, স্কিন সাইন, স্কিন সান লাইট, বেবি লোশন আইস, ও জনসন নাইস ক্রিম জব্দ করা হয়। জব্দকৃত প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকার অধিক বলে জানায় হাইওয়ে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র চালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মো. শিপু।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রসাধনী জব্দ এবং চালক ও হেলপারকে গ্রেপ্তার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বলেন, ৭০ বস্তা থেকে প্রায় ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি