1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

তিন কেন্দ্রে ৯৮ শতাংশ ভোট পড়ার সত্যতা মিলেছে, আবার ভোটের নির্দেশ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

জামালপুর সদর উপজেলার তুলসীরচর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনটি কেন্দ্রে গড়ে ৯৮ শতাংশ ভোট পড়া, ব্যালট পেপার খোয়া যাওয়া ও নতুন করে ফলাফল প্রস্তুত করার অভিযোগের সত্যতা পেয়েছে নির্বাচন কমিশনের (ইসি) তদন্ত কমিটি। এ কারণে তিনটি কেন্দ্রে আবার ভোট গ্রহণের নির্দেশ দিয়েছে ইসি।

কেন্দ্র তিনটি হলো—পূর্ব টেবিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম টেবিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মধ্য গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

ইসির নির্বাচন পরিচালনা-২–এর উপসচিব মো. আতিয়ার রহমানের সই করা চিঠিতে তিনটি কেন্দ্রে আবার ভোট গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল সোমবার বিকেলে ওই চিঠি জামালপুর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসে পৌঁছায়।

জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, তদন্তে অভিযোগ প্রমাণ হওয়ায় ইসি ওই তিন কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের নির্দেশ সংক্রান্ত চিঠি পেয়েছেন। চিঠির নির্দেশনা অনুযায়ী, তিন কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের সব ব্যবস্থা করা হবে।

ইসির নির্বাচন পরিচালনা-২–এর উপসচিব মো. আতিয়ার রহমানের সই করা চিঠিতে বলা হয়েছে, ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত জামালপুর সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রের নির্বাচন বাতিল করে তিনটি কেন্দ্রে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে আগামী ৭ ফেব্রুয়ারি পুনরায় ভোট গ্রহণের নির্দেশ দেওয়া হলো।

তুলসীরচর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ৯৬ থেকে ৯৯ শতাংশ ভোট পড়া, ব্যালট পেপার খোয়া যাওয়া, নৌকার প্রার্থী মো. শহিদুল্লাহ ও তাঁর কর্মীদের প্রিসাইডিং কর্মকর্তাকে আটকে নতুন ফলাফল শিট তৈরি করার বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছিল ইসি। ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাকে এসব অভিযোগ সরেজমিন তদন্ত করে সাত কার্যদিবসের মধ্যে সচিবালয়ের নির্বাচন সহায়তা-২ শাখায় পাঠানোর নির্দেশ দিয়েছিল ইসি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি