1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিষয়ে অনুসন্ধান করবে দুদক গরমে কষ্ট পাওয়া ব্যক্তিদের প্রতি সহমর্মিতা ‘চিফ হিট অফিসারের’ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, প্রয়োজনে গ্রেপ্তার ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া গাছের সঙ্গে ধাক্কায় উড়ে গেল বাসের ছাদ, যাত্রী নিহত দলীয় সিদ্ধান্ত উপেক্ষা: ঝিনাইগাতীতে পছন্দের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারণায় এমপি শহিদুল

কলমাকান্দায় ভ্রাম্যমাণ আদালতে ৪ লাখ টাকা জরিমানা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বৃহস্পতিবার বিকেলে অবৈধ ইটভাটায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত ৪ লাখ টাকা জরিমানা আরোপ করে তা আদায় করেন। এ সময় এই অভিযানে নেতৃত্ব দেন কলমাকান্দা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায়। আর এতে সহযোগিতা করেন নেত্রকোনা পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক সুনীল কুমার দাস, সহকারী পরিচালক সাবিকুন্নাহারসহ কলমাকান্দা থানা পুলিশের একটি টিম।

আদালত সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের ঘোষপাড়া এলাকার এমপিবি ব্রিকসের মালিক আব্দুস সালাম কেরণকে ২ লাখ টাকা ও সাতপাইকের ভিটা এলাকার পিসিবি ব্রিকসের মালিক দেলোয়ার হোসেন খানকে ২ লাখ টাকা করে মোট ৪ লাখ জরিমানা করা হয়। জরিমানা করা এসব ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছিল না। তাছাড়া তারা নিয়মনীতি না মেনে অবৈধভাবে এই ইটভাটাগুলো পরিচালনা করে আসছিলেন।

কলমাকান্দার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় বলেন, অবৈধভাবে ইটভাটা পরিচালনা করার দায়ে দুইটি ইটভাটার মালিককে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি