1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত মোহন লাল নামে এক ব্যক্তি মারা গেছেন। আজ শুক্রবার ভোরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ব্যাপারে এখনও কোনো মামলা হয়নি। মৃত ব্যক্তি উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরকাওনা মুনিয়ারীকান্দা গ্রামের মৃত করিম মেম্বারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল উপজেলার মুনিয়ারীকান্দা গ্রামের মৃত ছলিম মাস্টারের ছেলে নাছির উদ্দিন ও মৃত করিম মেম্বারের ছেলে সিরাজ উদ্দিনের মধ্যে। নাছির উদ্দিনের কাছে কিছু জমি পাবেন বলে সিরাজ উদ্দিন দাবি করে আসছিলেন। এনিয়ে উভয়পক্ষের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। মাস খানেক আগে এলাকায় সালিস-দরবার করে সিরাজ উদ্দিনকে নিষেধ করা হয়েছিল ওই জমিতে যেতে। কিন্তু সিরাজ উদ্দিন দরবারের সিদ্ধান্ত অমান্য করে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তার দখলে নিতে ওই জমিতে যায়। এনিয়ে নাছির উদ্দিন ও সিরাজ উদ্দিনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নাছির উদ্দিনসহ তার পরিবারের পাঁচজন এবং সিরাজ উদ্দিনের পরিবারের দুজন সদস্য আহত হয়েছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সারোয়ার জাহান বলেন, মোহন লাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জেনেছি। তবে এ ব্যাপারে এখনও কোনো মামলা হয়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি