1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার

স্বামীর সঙ্গে নামাজরত অবস্থায় সিজদাহতে স্ত্রীর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

স্বামীর সঙ্গেই পানি গরম করে অযু করলেন তিনি। দুজনেই দাঁড়ালেন নামাজে। এরপর সিজদারত অবস্থায় মৃত্যু। এমন মৃত্যুতে এলাকাবাসীর মাঝে নেমেছে শোক।

ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে। নামাজে সিজদারত অবস্থায় মৃত নারীর নাম ফজিলাতুন্নেসা (৬০)। তিনি উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামের নূরু মিয়ার স্ত্রী।

গত রবিবার রাতে এশার নামাজের সময় দক্ষিণ লোহাজুরী গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

ফজিলাতুন্নেসার স্বামী মো. নুরু মিয়া জানান, গত রোববার রাতে এশার নামাজের পূর্বে ওজু করার জন্য পানি গরম করে দেয় আমাকে। দুজনেই ওজু করে এশার নামাজ পড়তে শুরু করি। আমার স্ত্রী ফজিলাতুন্নেসা সিজদায় গিয়ে আর মাথা না ওঠালে তাকে ডাকাডাকি করলে ও সাড়া না দিলে শরীরে হাত দিতেই সে ঢলে পড়ে। এ সময়ই তার মৃত্যু হয়। আমার স্ত্রী অত্যন্ত সহজ সরল ও ভালো মানুষ ছিল। তিনি ৮ মেয়ে ও ১ ছেলের জননী।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তাকে দেখতে শত শত মহিলা ছুটে আসেন।

লোহাজুড়ী গ্রামের বাসিন্দারা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এশার নামাজে সেজদারত অবস্থায় ফজিলাতুন্নেছা মৃত্যুবরণ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি