1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক নারী আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। রোববার সন্ধ্যায় উপজেলার নালিতাবাড়ী হালুয়াঘাট সড়কের ভালকাকুড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম বিপ্লব হোসেন (৩০)। তিনি শেরপুর পৌরশহরের বাগরাকসা এলাকার মোরাদ হোসেনের একমাত্র ছেলে। আহত ওই নারী উপজেলার ভালকাকুড়া গ্রামের মোছা. রেহেনা বেগম (৪৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শেরপুর শহর থেকে মোটরসাইকেল নিয়ে বিপ্লব নালিতাবাড়ী উপজেলা সদরে আসেন। সন্ধ্যার দিকে বিপ্লব পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলা যাওয়ার উদ্দেশ্যে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে থাকেন। এ সময় ভালকাকুড়া গ্রামে গৃহিণী রেহেনা বেগম সড়ক পার হওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে তাঁর মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক বিপ্লব ও ওই নারী সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল চালক বিপ্লব। এ ঘটনায় ওই নারীর বাম পা ভেঙে যায় ও মাথায় আঘাতপ্রাপ্ত হন।

পথচারী ও এলাকাবাসী তাঁদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। আহত ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) পাঠানো হয়।

নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি