1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ময়মনসিংহ শহরে সিপিবি নতুন নেতৃত্বে নবী হোসেন-আল আমিন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

‘দুঃশাসন হটাও ব্যবস্থা বদলাও, বিকল্প গড়ো সমাজতন্ত্রের লক্ষ্যে বিপ্লবী গণতান্ত্রিক পরিবর্তনের সংগ্রাম জোরদার করো’- এই শ্লোগানকে সামনে রেখে ১৭ ডিসেম্বর ২০২১ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ময়মনসিংহ শহর কমিটির চতুর্দশ সম্মেলন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় জাতীয় পতাকা ,পার্টির পতাকা উত্তোলন করে জাতীয় সঙ্গীত ও ‘ইন্টারন্যশনাল’ এর মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ বাহার মজুমদার। অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন সিপিবি জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য ও সদর উপজেলা সিপিবি’র সভাপতি সাজেদা বেগম সাজু।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন শহর কমিটির সভাপতি নবী হোসেন ও অধিবেশন পরিচালনা করেন শহর পার্টির সাধারণ সম্পাদক সুশান্ত দেবনাথ খোকন। শোক প্রস্তাব উপস্থাপনের মাধ্যমে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এরপর সাধারণ সম্পাদকের রিপোর্ট, কংগ্রেসের খসড়া দলিল নিয়ে কাউন্সিলরা আলোচনা করেন। কাউন্সিল অধিবেশন থেকে সদস্য সংখ্যার আনুপাতিক হারে আগামী ২০-২১ জানুয়ারী ২০২২ অনুষ্ঠিতব্য অষ্টাদশ জেলা সম্মেলনের প্রতিনিধি নির্বাচন করা হয়। সিদ্ধান্ত অনুযায়ী, এখন থেকে ‘বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ময়মনসিংহ নগর কমিটি’ নামটি ব্যবহার হবে।

কাউন্সিল অধিবেশনে প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে শ্রমিক নেতা নবী হোসেনকে সভাপতি, সাবেক ছাত্রনেতা আল আমিন আহমেদ জুনকে সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক সংগঠক মৃদুল সান্যালকে সহ-সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের ময়মনসিংহ নগর কমিটি নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিরাজুল ইসলাম মুন্সী, বোরহান উদ্দীন, কে জামান, ফেরদৌস খান, সুশান্ত দেবনাথ খোকন, জামাল উদ্দীন, জহিরুল আমিন রুবেল, রূপা সরকার, অনিক সরকার উদয়, শ্যাম কিশোর দত্ত শ্যামল, মাহবুবুল আলম লিখন, আলমগীর কবির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি