1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

স্ত্রীর জন্য মাইক দিয়ে ঘুরে ঘুরে স্বামীর ভোট প্রার্থনা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ীতে দেখা মিলেছে প্রচার-প্রচারণার ভিন্ন এক দৃশ্য। কর্মী সমর্থন না থাকায় স্ত্রীকে নির্বাচনে জয়ী করতে হ্যান্ড মাইক দিয়ে পাড়া-মহল্লায় ও রাস্তা-ঘাটে ভোটারদের কাছে ভোট চাইছেন স্বামী ফজু মিয়া।

আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) উপজেলার ডোয়াইল ইউনিয়নে দেখা যায় এমনি এক চিত্র।

সরেজমিন ঘুরে জানা যায়, উপজেলার ৩ নং ডোয়াইল ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ড থেকে সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে সংরক্ষিত মহিলা মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মর্জিনা বেগম। তিনি ছাড়াও এ ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরো পাঁচজন। মর্জিনা বেগমের কোনো কর্মী সমর্থক না থাকায় স্বামী ফজু একাই নেমেছেন নির্বাচনী মাঠে। তার স্বামী পেশায় একজন মাছ বিক্রেতা। তাদের অর্থ কড়ি নেই তাই এলাকাবাসী এক জোট হয়ে তাদের চাঁদায় চলছে নির্বাচনী প্রচারণা ও পোস্টার লাগোনো। আর স্ত্রীকে নির্বাচনে জয়ী করতে হ্যান্ড মাইক হাতে রাতদিন পরিশ্রম করে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে ঘুরে বেড়াচ্ছেন ফজু মিয়া।

এলাকাবাসী রুবেল মিয়া, হনুফা বেগম, নার্গিস আক্তার, করিম মন্ডলসহ আরো অনেকের সাথে কথা হলে তারা জানান, মর্জিনা ও তার পরিবার গরিব মানুষ হলেও এলাকার মধ্যে কেউ বিপদে পড়ে সবার আগে তাদের পাশে দাঁড়ান ফজু ও তার স্ত্রী মর্জিনা। সংরক্ষিত নারী আসনে মর্জিনা নির্বাচিত হলে আমাদের দুঃখ কষ্ট বুঝবে। তাই এলাকাবাসী মিলে চাঁদা সংগ্রহ করে তার প্রচারণা করছি আমরা।

ফজু মিয়া বলেন, বিয়ের পর থেকেই দেখেছি মর্জিনা পরোপকারী। স্ত্রীর ইচ্ছে জনপ্রতিনিধি হয়ে মানুষকে যদি সেবা করা যায়। তাই স্ত্রীর ইচ্ছা পূরণ করতেই মাঠে নেমেছি প্রচারণা করতে। মাইক দিয়ে প্রচারণা করতে টাকার প্রয়োজন। আমাদের তো টাকা পয়সা নেই তাই হ্যান্ড মাইক অন্যের কাছ থেকে চেয়ে নিয়ে গ্রামে-মহল্লায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে ভোট চাইছি। জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন। তিনি আশাবাদী নির্বাচনে তার স্ত্রী মর্জিনা বেগম জয়ী হবেন এবং এলাকায় গরিব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবেন।

আগামী ২৬ ডিসেম্বর সরিষাবাড়ী উপজেলার ৭ টি ইউনিয়নে চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি