1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

ভৈরবে দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনিয়ে নিল স্বজনরা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে শহরে ঘোড়াকান্দা এলাকায় দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করে রাসেল নামে মাদক মামলার গ্রেফতারি পরোয়ানার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। রবিবার রাতে এলাকার জজমিয়ার এক রিকশা গ্যারেজে এই ঘটনাটি ঘটেছে।

রাসেল ভৈরবপুর উত্তরপাড়ার তমিজ উদ্দিনের ছেলে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই সময় কর্তব্যরত চিকিৎসক তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেন। আহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিমের হাতে ও গলায় ও আব্দুল করিমের হাতে আঘাত পান। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রাখা হয়েছে। রাত ১২টা পর্যন্ত এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যা ৭টার দিকে একটি মাদক মামলার গ্রেফতারি পরোয়ানার আসামি রাসেলকে শহরের ঘোড়াকান্দা এলাকা থেকে আটক করেন পুলিশের দুই এএসআই মো. রেজাউল করিম ও আব্দুল করিম। তারা তাকে পাশের জজমিয়ার রিকশা গ্যারেজে নিয়ে জিজ্ঞাসাবাদ করছিলেন। এসময় সানি ও মামুন নামে দুই মাদক বিক্রেতার নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে অতর্কিতে পুলিশের ওপর হামলা চালায় এবং দা দিয়ে আঘাত করে দুই পুলিশকে আহত করে আসামি রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি