1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সোমবার (২২ নভেম্বর) সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোর্শেদ আলম বাদী হয়ে মামলাটি করেন।

পৌর বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানি লিকুকে প্রধান করে মামলায় ১৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

মামলায় এরইমধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সরিষাবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক আশরাফ ফকির ও বিএনপি কর্মী সুলতান মিয়া।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, বিস্ফোরক, সরকারি কাজে বাধা, হত্যার হুমকি ও আতংক সৃষ্টির অভিযোগে এ মামলা করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম অভিযোগ করেন, রোববার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য আরামনগরস্থ দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালে পুলিশ সেখানে এসে সবাইকে ছত্রভঙ্গ করে দেয়। একই সময় আওয়ামী লীগের একটি অংশ মিছিল নিয়ে আরামনগর বাজারে ঢুকলে আতংক ছড়িয়ে পড়ে। পুলিশ বিএনপির কার্যালয় থেকে অনুষ্ঠানের চেয়ার, মাইক ও ছয়টি মোটরসাইকেল জব্দ করে নিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি