1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

নিকলীতে নদী থেকে বিএনপি নেতার লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

কিশোরগঞ্জের নিকলীতে নদী থেকে মইজ উদ্দিন (৫০) নামে এক বিএনপি নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রবিবার সকালে গোড়াদিঘা এলাকায় ধনু নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শান্তিপুর গ্রামের মলহাটির মৃত মধু মিয়ার ছেলে এবং সিংপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাড়ির পাশের ধনু নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন মইজ উদ্দিন। দীর্ঘ সময় পরও বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন রাতেই বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। এক পর্যায়ে নদীতে গিয়ে মাছ ধরার নৌকাটি পেলেও তার সন্ধান পায়নি। রবিবার ভোরে ধনু নদীতে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আলী আরিফ জানান, তার মাথা, ডান হাত ও ডান পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি