1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

ফুলপুরে অটোরিকশা চোর চক্রের সদস্য গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

ময়মনসিংহের ফুলপুরে শরীফ (২২) নামে অটোরিকশা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে গ্রেফতার করে শনিবার বিকালে তাকে ময়মনসিংহে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। শরীফ উপজেলার শিলপুর গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র।

জানা যায়, পৌরসভার দিউ মোড়ে শসার বাজারে সেলিমের গ্যারেজে শুক্রবার রাতে একটি চোরাই অটোরিকশার রং পরিবর্তন করা হচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টি জানতে পেরে এসআই আব্দুল জলিল ও এসআই কবিরকে ঘটনাস্থলে পাঠান। পরে তারা শরীফকে গ্রেফতার করেন।

জানা যায়, উদ্ধারকৃত অটোটি হালুয়াঘাটের আজিজুলের। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে যাত্রীবেশে তাকে অজ্ঞান করে ফুলপুর পৌরসভার চরপাড়া এলাকা থেকে তার অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে আজিজুলকে ফুলপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছিল। পরবর্তীতে অটো উদ্ধারের খবর পেয়ে ফুলপুরে এসে আজিজুল উদ্ধারকৃত অটো তার নিজের বলে শনাক্ত করেন এবং শরীফের নামে ফুলপুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোর মালিক আজিজুল বাদী হয়ে মামলা করলে ঘটনার সাথে জড়িত শরিফকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি