1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ড. ইউনূসের বিরুদ্ধে মামলা স্থগিত প্রয়োজনে শুক্রবারও স্কুল খোলা রাখা হবে: শিক্ষামন্ত্রী যশোরে সর্বোচ্চ তাপমাত্রা দেশজুড়ে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস প্রচণ্ড তাপপ্রবাহ, সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ ‘ভ্যাম্পায়ার ফেসিয়াল’ করিয়ে এইডসে আক্রান্ত ৩ নারী ছয় দিনের থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী ঈশ্বরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত একটানা কয় ঘণ্টার বেশি সিলিং ফ্যান চালানো উচিত নয়

নালিতাবাড়িতে বিদেশি মদের বোতলসহ গ্রেফতার ২

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় ৬৪টি বোতল বিদেশি মদসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। আজ রবিবার নালিতাবাড়ি উপজেলার আন্দারুপাড়া গ্রামের বারমারী মিশন মোড় সংলগ্ন একটি চায়ের দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর সদর উপজেলার চান্দের নগর গ্রামের মো. খোরশেদ আলম (৩৭) এবং নালিতাবাড়ি উপজেলার আন্দারুপাড়া গ্রামের মো. আ. আজিজ (৩২)।

এসময় তাদের কাছ থেকে ৬৪টি বোতল বিদেশি মদ এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশি মদের আনুমানিক মূল্য ৬৪ হাজার টাকা।

র‌্যাব-১৪ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জমান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ নালিতাবাড়ি উপজেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানান। আসামিদের বিরুদ্ধে নালিতাবাড়ি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি