1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নকলায় যুবকের মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

শেরপুরের নকলায় ১ নম্বর গণপদ্দী ইউনিয়নের বারইকান্দি নামাপাড়া গ্রাম থেকে সাদ্দাম হোসেন (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে একটি মনোহারী দোকানের ভেতর থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

সাদ্দাম একই গ্রামের হেলাল মিয়ার ছেলে এবং ১ সন্তানের পিতা।

পারিবারিক সূত্রে জানা যায়, সাদ্দাম নেশায় আসক্ত ছিলেন। তাঁকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের মাধ্যমে চিকিৎসাও দেওয়া হয়েছিল। কিন্তু কিছুদিন যেতে না যেতেই তিনি আবার নেশায় আসক্ত হয়ে পড়েন। নেশা করার কারণে স্ত্রীর সঙ্গে সব সময় তাঁর ঝগড়াবিবাদ লেগেই থাকত।

এ জন্য সাদ্দাম প্রায় রাতেই বাড়ির সামনের একটি মনোহারী দোকানে একাই রাত্রিযাপন করত।

শনিবার ঘুম থেকে উঠতে দেরি দেখে পরিবারের লোকজন সাদ্দামকে ডাকতে দোকানে যায়। কিন্তু কোন সাড়াশব্দ না পেয়ে তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দোকানের ভেতর থেকে সিরিঞ্জ ও ইনজেকশনের খালি প্যাকেটসহ সাদ্দামের মরদেহ উদ্ধার করে করে থানায় নিয়ে যায়।

ওসি (তদন্ত) ইসকান্দার হাবিব জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিমাত্রায় ড্রাগ গ্রহণের কারণে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি