1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

এক বছরের সাজার ভয়ে ৬ বছর ধরে পলাতক আসামি গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

নেত্রকোনার মোহনগঞ্জ থেকে মো. নুরুদ্দিন মিয়া (৫৫) নামে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার বিকেলে পৌরশহরের দৌলতপুর এলাকার হাসপাতালের সামনের সড়ক থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

নুরুদ্দিন মিয়া পৌরশহরের দৌলতপুরের বাসিন্দা।

পুলিশ জানায়, মাদকের একটি মামলায় ২০১৫ সালে তাঁর ১ বছরের সাজা হয়েছিল। এরপর থেকে দীর্ঘ ৬ বছর বিভিন্ন কৌশলে তিনি পালিয়ে ছিলেন। পরে গতকাল বিশেষ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মোহনগঞ্জ থানার এএসআই সোহেল রানা বলেন, দীর্ঘদিন ধরে নুরুদ্দিনকে ধরার চেষ্টা চলছিল। তবে বিভিন্ন কৌশলে পুলিশের চোখ এড়িয়ে লুকিয়ে ছিল। শেষে অটোরিকশা চালকের ছদ্মবেশ ধারণ করে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

মোহনগঞ্জ থানার ওসি রাশেদুল হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি