1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

গফরগাঁও কৃষকের গোয়ালঘর থেকে ৬টি গরু চুরি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

ময়মনসিংহের গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামে শনিবার দিবাগত রাত ২টা থেকে ৩টার দিকে তিন কৃষকের গোয়ালঘর থেকে ৬টি গরু চুরি হয়েছে। কৃষকেরা জানান চুরি যাওয়া গরুর আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

চুরি যাওয়া গরুর মালিকেরা হলেন, কৃষক আলমগীর, শরীফ ও নজরুল ইসলাম।

স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে গোয়াল ঘরের তালা ভেঙে চোরের দল কৃষক আলমগীর, শরীফ ও নজরুল ইসলামের ২টি করে মোট ৬টি গরু পিকআপ ভ্যানে তুলে নিয়ে পালিয়ে যায় সংঘবদ্ধ একটি চোরের দল।

আলমগীর বলেন, শনিবার দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে গরুগুলো চুরি করে নিয়ে যায়। কয়েকজন গ্রামবাসী উথুরী গ্রামের এশিয়ান হাইওয়ে রোড দিয়ে পিকআপে গরু নিয়ে যাওয়ার বিষয়টি দূর থেকে দেখতে পান।

উল্লেখ্য, এর আগে গত ৯ অক্টোবরে একটি সংঘবদ্ধ চোরের দল দিবাগত রাতে গফরগাঁও পৌর এলাকা থেকে পাঁচ ব্যবসায়ীর দোকানের সামনে থেকে ১২টি তেলের ড্রাম পিকআপ ভ্যানে উঠিয়ে নিয়ে যায়। চুরির বিষয়টি বাজারের বেশ কয়েকটি সিসি ক্যামেরার ফুটেজে বিষয়টি ধরা পড়ে। তবে এ ঘটনায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, গরু চুরির ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। ঘটনাটি জানতে পেরে সংশ্লিষ্ট এলাকায় পুলিশ পাঠিয়েছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি