1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দিনব্যাপী চক্ষু শিবির

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

দুস্থ অসহায় ও হত-দরিদ্র রোগীদের ছানী অপারেশন করার লক্ষে ময়মনসিংহের নান্দাইলে দিনব্যাপী চক্ষু শিবির কার্যক্রম পরিচালিত হয়েছে। গতকাল শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত  রাহিমা খাতুন জেনারেল হসপিটাল, দেওয়ানগঞ্জ বাজার, নান্দাইলে এ কার্যক্রম চলে।

মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে দিনব্যাপী চক্ষু শিবির কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা আফতাব উদ্দিন।

উপস্থিত থেকে কার্যক্রম পরিদর্শন করেন, অত্র ট্রাস্টের চেয়ারম্যান লুবনান-রিচম্যান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জুনায়েদ, এমডি নাজমুল হক খান, মাওলানা আফতাব উদ্দিন ওয়েল ফেয়ার ট্রাস্টের সেক্রেটারি জেনারেল জনাব ওয়ালী উল্লাহ্, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুস ছাত্তার প্রমুখ। সার্বিক তত্বাবধানে ছিলেন, ট্রাস্টের কো-অর্ডিনেটর মাওলানা তারিক জামিল।

দিনব্যাপী চক্ষু শিবিরে ১৮০ জন ব্যক্তিকে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে। শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু পরীক্ষা, ঔষধ ও চশমা প্রদান করা হয়েছে। ছানী রোগীদের বাছাই করে অপারেশনের জন্য প্রস্তুত করা হয়েছে।

চক্ষু শিবির কার্যক্রমের সহযোগিতায় ছিলেন কিশোরগঞ্জ চক্ষু হাসপাতাল।

নির্বাচিত ৮ জন দুস্থ ও অসহায় ব্যক্তিকে ট্রাস্টের উদ্যোগে বিনা মূল্যে ছানী অপারেশন ও ঔষধ পত্র দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। প্রত্যন্ত এলাকায় এ সেবা পেয়ে স্থানীয় জনগণ দারুণ খুশি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি