1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

বকশীগঞ্জে আশ্রয়ন কেন্দ্রে নারীকে কুপিয়ে হত্যা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের নিজ ঘরে সামিরন বেগম (৫৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। নিহত সামিরন বেগম স্থানীয় মৃত নেহাল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বকশীগঞ্জের গারো পাহাড়ের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে বসবাস করতেন ডুমুরতলা গ্রামের সামিরন বেগম। গতকাল বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে শুয়ে পড়েন তিনি। রাত ১১টার দিকে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা তার ঘরে ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় আশ্রয়ণ প্রকল্পের অন্যান্য বাসিন্দারা ওই ঘরে গিয়ে মরদেহ দেখে বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে গভীর রাতে বকশীগঞ্জ থানা পুলিশ নিহত সামিরনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সামিরন বেগমের পালক কন্যা বেলা আক্তার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এই খুনের রহস্য উদঘাটনে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি