1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নকলা পৌরসভার উদ্যোগে খাটিয়া বিতরণ

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

মৃত মানুষের লাশ কাঁধে বহন করে বাড়ি থেকে কবর পর্যন্ত বহন করতে খাটিয়ার খুবই প্রয়োজন। এই খাটিয়া কোথাও কাঠ দিয়ে তৈরি করে। আবার কোথাও লোহা দিয়ে তৈরি করার ফলে বেশ ওজনের হওয়ায় লাশ বহনে বেশ কষ্টসাধ্য হয়।

সেই কষ্ট লাগবে শেরপুরের নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের উদ্যোগে স্থানীয় সরকারের থেকে প্রাপ্ত টিআরের টাকায় নকলা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ পর্যন্ত মোট ২২টি এসএস স্টিলের খাটিয়া বিতরণ করা হয়। যা ওজনে কম হওয়ায় লাশ বহনে তুলনামূলক ভাবে কম কষ্টের। প্রতিটি খাটিয়ার তৈরিতে ব্যয় হয়েছে ২৫ হাজার টাকা।

নকলা পৌরসভা মেয়র হাফিজুর রহমান লিটন বলেন, আমাদের মাননীয় এমপি বেগম মতিয়া চৌধুরীর পরামর্শে পৌরসভার প্রতিটি মসজিদে পর্যায়ক্রমে এসএস স্টিলের খাটিয়া বিতরণ করা হবে।

৬ নম্বর ওয়ার্ডের দড়িপাড়া মসজিদের প্রতিষ্ঠাতা আলহাজ আজিজুল হক বলেন, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের নকলা পৌরসভার উন্নয়নে যেমন সবার কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন, তেমনি খাটিয়া বিতরণে তার এ উদ্যোগ সত্যি প্রশংসনীয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি