1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

নান্দাইলে বৃদ্ধকে গলা কেটে হত্যা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহের নান্দাইলে এক অজ্ঞাত (৭০) বৃদ্ধকে গলাকেটে হত্যার পর ধানক্ষেতে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থলের পাশ থেকেই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মোয়াজ্জেমপুর ইউপির কামালপুর গ্রামে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

স্থানীয় সূত্র জানায়, ফজরের নামাজ শেষে ধানক্ষেত দেখতে মাঠে বের হন কামালপুর গ্রামের কৃষকরা। এ সময় সেখানকার বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে মঘা নদীর দিকে যেতে কাঁচা রাস্তার পাশেই গলাকাটা অজ্ঞাত বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা। এরপর থানায় খবর দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, আমি ঘটনাস্থলেই আছি। ওই বৃদ্ধকে গলাকেটে হত্যা করে কে বা কারা ধানক্ষেতে ফেলে গেছে। তবে, সে আমার ইউনিয়নের বাসিন্দা বলে মনে হচ্ছে না। অন্য কোথাও থেকে এনে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, হত্যার পর ছুরি কিছুটা দুরে ফেলে রেখে যায় খুনিরা। পুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলেও জানান তিনি।

নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওবায়দুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে কাজ করছে। তবে, এখনো নিহতের নাম-পরিচয় জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি