1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

মাদারগঞ্জে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

জামালপুরের মাদারগঞ্জে মুর্শেদা খাতুন (১৮) নামের এক নববধূকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার গুনারিতলা (মধ্যপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নববধূ ওই গ্রামের সোহাগ মিয়ার (২৩) স্ত্রী। তিনি ঘটনার পর থেকে পলাতক।

স্থানীয় সূত্র জানায়, ২৭ দিন আগে গুনারিতলা (মধ্যপাড়া) গ্রামের জহুরুল ইসলাম যদুর ছেলে সোহাগ মিয়ার সঙ্গে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ৯ নম্বর কুর্মিতলা ইউনিয়নের ছোনপচা গ্রামের সালেক আকন্দের মেয়ে মুর্শেদা খাতুনের বিয়ে হয়। রোববার রাত পৌনে ১০টার দিকে বাড়ির লোকজন হঠাৎ শয়ন কক্ষে মোর্শেদার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, নিহতের পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার পর নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি