1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিকলীতে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

কিশোরগঞ্জের হাওরে বেড়াতে গিয়ে নিখোঁজ পর্যটক সৈয়দ জাহেরুর রহমান সাগরের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলার নিকলী উপজেলার ছাতিরচর হাওরে জেলেদের জালে আটকা পড়ে সাগরের মরদেহ। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ থানায় নিয়ে যায়।

সৈয়দ জাহেরুর রহমান রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার হাবিবার রহমানের ছেলে। পেশায় ব্যবসায়ী ছিলেন তিনি। গ্রামের বাড়ি যশোরের কাজীপাড়া কাঠালতলায়।

জানা যায়, হাওর ভ্রমণ করতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ঢাকা থেকে বিশ্ববিদ্যালয় জীবনের সহপাঠী, বন্ধু ও তাদের পরিবারের সদস্যসহ কিশোরগঞ্জের নিকলীতে আসেন সাগর। সংখ্যায় তারা ৫১ জন ছিলেন। সারাদিন হাওর ঘুরে সন্ধ্যার পর ফিরে যাওয়া সময় সাগরের নিখোঁজ হওয়ার বিষয়টি নজরে আসে অন্যদের। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। খোঁজাখুঁজির এক পর্যায়ে যে ট্রলারে তারা হাওর ভ্রমণ করেন, সেই ট্রলারে গিয়ে সহযাত্রীরা সাগরের ব্যাগ, মোবাইল ফোনটি পায়। কিন্তু তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি।

নিকলী পুলিশ জানায়, খবর পেয়ে নৌ-পুলিশ শুক্রবার রাত ও শনিবার নিখোঁজ পর্যটকের সন্ধানে হাওরে ব্যাপক তাল্লাশি চালালেও তাঁকে পায়নি। আজ দুপুরে ছাতিরচর হাওরে জেলেদের জালে তার লাশ আটকা পড়ে।

নিকলী থানার পরিদর্শক (তদন্ত) মো. আনিসুল হক বলেন, জাহেরুর রহমানের মরদেহ উদ্ধার হয়েছে। পরিবারের লোকজনকে লাশ পাওয়ার বার্তা দেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর হবে। তিনি কিভাবে পানিতে পড়লেন বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি