1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

গফরগাঁওয়ে দ্বিতীয় ডোজ নিতে পারবেন বাদ পড়া ৭৪০ জন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহের গফরগাঁওয়ে মঙ্গল ও বুধবার ইউনিয়ন পর্যায়ে অনুষ্ঠিত গণটিকার দ্বিতীয় ডোজ নিতে কেন্দ্রে আসেননি ৭৪০ জন মানুষ। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছেন বাদ পড়া ৭৪০ জনের বৃহস্পতি ও শনিবার স্ব-স্ব কেন্দ্রে উপস্থিত হয়ে টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার সুযোগ রয়েছে।

জানা যায়, মঙ্গলবার পৌর কার্যালয় ও ১০টি ইউনিয়ন পরিষদে এবং বুধবার মশাখালী, রাওনা, যশরা, লংগাইর ও পাইথল ইউনিয়ন পরিষদে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দ্বিতীয় ডোজ টিকাদান অনুষ্ঠিত হয়। এতে প্রতি কেন্দ্রে ৬০০ করে মোট ৯ হাজার ৬০০ জন মানুষ দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার কথা। কিন্তু দুই দিনের ক্যাম্পেইনে ১৬টি কেন্দ্রে ৮ হাজার ৮৬০ জনকে দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হলেও ৭৪০ জন মানুষ টিকার দ্বিতীয় ডোজ নিতে আসেননি। এ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ বাদ পড়াদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়ার জন্য বৃহস্পতিবার পৌরসভা কার্যালয় ও ১০টি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে এবং শনিবার মশাখালী, রাওনা, যশরা, লংগাইর ও পাইথল ইউনিয়ন পরিষদ টিকাদান কেন্দ্রে সংশ্লিষ্ট স্বাস্থ্যকর্মীরা উপস্থিত থাকবেন। বাদ পড়া ব্যক্তিরা সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা কার্ড ও এনআইডি নিয়ে স্ব-স্ব কেন্দ্রে এসে টিকা নিতে পারবেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনউদ্দিন খান বলেন, আমাদের দুই দিনের ক্যাম্পেইনে প্রথম ডোজ টিকা নেওয়া ৭৪০ জন দ্বিতীয় ডোজ টিকা নিতে আসেননি। বৃহস্পতি ও শনিবার তাদের জন্য বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। টিকা কার্ড ও এনআইডির ফটোকপি নিয়ে স্ব-স্ব কেন্দ্রে উপস্থিত হয়ে দ্বিতীয় ডোজ টিকা নিতে পারবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি